Home » দু:খী মানুষের আস্থার ঠিকানা হবে জেলা পরিষদ

দু:খী মানুষের আস্থার ঠিকানা হবে জেলা পরিষদ

by নিউজ ডেস্ক
শহর প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ের জেলা পরিষদের উপ-নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়ে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ আপেল নিজের অনুভূতি প্রকাশ করে বলেছেন দু:খী মানুষের আস্থার ঠিকানা হবে জেলা পরিষদ।
শনিবার (৯ মার্চ) বিকালে জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ আপেল বলেন, প্রয়াত আ:লীগ নেতা ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী জেলা পরিষদকে গরীব ও দু:খী মানুষের আস্থার জায়গা হিসেবে পরিচিতি লাভ করিয়েছেন। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখায় হবে আমার মূল কাজ। তিনি বলেন জেলা পরিষদ একটি আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান। জেলার প্রতিটি মসজিদ, মাদ্রাসা, মন্দিরে জেলা পরিষদের অনুদান পাঠিয়ে যেন প্রতিটি মানুষের মুখে হাসি ফোটাতে পারি সে লক্ষ্যে নিজের দায়িত্ব পালন করতে চাই এবং সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ও সুনাম অক্ষুন্ন রাখতে চাই। তিনি আরও বলেন, জেলা পরিষদ হবে একটি মানবিক স্থান, জেলা পরিষদ হবে দু:খী মানুষের শেষ ঠিকানা।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযুদ্ধা বাবলুর রহমান, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবাশীষ দত্ত সমীর প্রমুখ।
প্রসঙ্গ,  গত বছর ২৪ অক্টোবর জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী ইন্তেকালের পর ঠাকুৃরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান পদ শূণ্য ঘোষণা করে উপ-নির্বাচনের তফশিল ঘোষণা করে নির্বাচন কমিশন। এই নির্বাচনে আব্দুল মজিদ আপেল সহ তিনজন প্রাথী মনোনয়ন পত্র সংগ্রহ করে জমাদেন। এর মধ্যে একজন মনোনয়ন পত্র প্রত্যাহার করেন এবং অপর একজনের মনোনয়ন পত্র ত্রুটির কারনে বাতিল হলে গত ৭ মার্চ বিনা প্রতিদ্বন্দীতায় আব্দুল মজিদ আপেলকে জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা  মো: মঞ্জুরুল হাসান।

You may also like