Home » ঠাকুরগাঁওয়ে ১০ লক্ষাধিক টাকার মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতার ১

ঠাকুরগাঁওয়ে ১০ লক্ষাধিক টাকার মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতার ১

by নিউজ ডেস্ক
স্টাফ রিপোর্টার:  ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০ লক্ষাধিক টাকার মাদকদ্রব্য উদ্ধারসহ রাবিনুর রহমান (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ মার্চ) ভোর রাতে উপজেলার পাড়িয়া ইউনিয়নের উত্তর পাড়িয়া গ্রামের রাবিনুর রহমানের বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়।

দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে পাড়িয়া ইউনিয়নের রাবিনুর রহমানের বাসায় অভিযান পরিচালনা করেন বালিয়াডাঙ্গী থানা পুলিশ। এসময় তার বাড়ি থেকে ৪০৫ পিস এ্যাম্পোল ইঞ্জেশন, ৩০০ পিচ ট্যাপনেটাডোল ট্যাবলেট, ২০৪ পিস দিলখুশ ট্যাবলেট, ১১০টি নিউরোবিওন ইঞ্জেকশন, ৩ হাজার ৬০০ পিস ডেক্সমেথাসন ট্যাবলেট, ০১টি পুরাতন বাটন মোবাইল ফোন, ইন্ডিয়ান রুপি সহ মাদক বিক্রয়ের নগদ টাকা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ১০ লাখ ৯৭ হাজার ১০০ টাকা। এঘটনায় বালিয়াডাঙ্গী থানায় মামলা দায়ের করা হয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম ফিরোজ ওয়াহিদ, বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবিরসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

You may also like