Home » রাণীশংকৈলে চেয়ারম্যানের আঘাতে মাথা ফাটাল সচিবের

রাণীশংকৈলে চেয়ারম্যানের আঘাতে মাথা ফাটাল সচিবের

থানায় অভিযোগ

by নিউজ ডেস্ক

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়ন চেয়ারম্যান আঃবারি’র আঘাতে মাথা ফাটল সচিবের।
নিয়ম বহির্ভূতভাবে সরকারি রাজস্ব আদায়ের (চৌকিদারি ট্যাক্স) চেক না দেওয়ায় ইউপি সচিব দবিরুল ইসলাম (৩৮) কে মোবাইল দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দিয়েছে চেয়ারম্যান আব্দুল বারী।
জানাযায়, সোমবার (২৫ মার্চ) দুপুরে উপজেলার নন্দুয়ার ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল বারী ওই সচিবের কাছে সরকারি রাজস্ব আদায়ের টাকা চান। সচিব দবিরুল ইসলাম একাউন্ট পে চেক দিতে চান কিন্তু ইউপি চেয়ারম্যান বিআরআর অর্থাৎ নিয়ম বহির্ভূতভাবে টাকা চান সচিবের কাছে। এ নিয়ে কথাকাটাকাটি এক পর্যায়ে চেয়ারম্যান তার হাতে থাকা মোবাইল দিয়ে সচিবের মাথায় আঘাত করলে এতে তার মাথা ফেটে যায়। স্থানীয়রা ইউপি সচিব কে উদ্ধার করে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ।
এবিষয়ে ইউপি সচিব দবিরুল ইসলাম বলেন, চেয়ারম্যান আমার কাছে নিয়ম বহির্ভূতভাবে চেক চান। আমি সরকারি নিয়মে একাউন্ট পে চেক দিতে চাইলে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে মোবাইল দিয়ে আমার মাথায় আঘাত করে। এতে আমার মাথা ফেটে যায়। আমি এর বিচার চাই।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল বারী এ প্রতিনিধিকে বলেন, আমি মেম্বারদের বেতন দেওয়ার জন্য সচিবের কাছে চেক চাই। এনিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে সচিবের মাথায় সামান্য আঘাত লেগেছে, তবে এটা দ্রুত সমাধান হয়ে যাবে।
উপজেলা নির্বাহি কর্মকর্তা রকিবুল হাসান মুঠোফোনে বলেন, বিষয়টি আমি শুনেছি, ইউনিয়ন সচিব থানায় একটি লিখিত অভিযোগ করেছে সেটি আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ওসি কে বলা হয়েছে।
রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, নন্দুয়ার ইউপি সচিব একজনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ করেছে। উদ্ধর্তন কতৃপক্ষের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

You may also like