Home » পঞ্চগড়ে জজ আদালতে স্থানীয়দের চাকুরী দেয়ার দাবীতে মানববন্ধন 

পঞ্চগড়ে জজ আদালতে স্থানীয়দের চাকুরী দেয়ার দাবীতে মানববন্ধন 

by নিউজ ডেস্ক
পঞ্চগড়  প্রতিনিধি
পঞ্চগড়ের জেলা জজ আদালতে স্থানীয় প্রার্থীদের চাকুরীতে নিয়োগের দাবীতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন কর্মসুচী পালন  করা হয়েছে।
 মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে পঞ্চগড় জেলা আইনজীবি সমিতির চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করে। মানববন্ধন কর্মসূচি পালন করে পঞ্চগড়ের সচেতন বিজ্ঞ আইনজীবীবৃন্দ ও সচেতন নাগরিক সমাজ।
এসময় বক্তব্য রাখেন, জেলা আইনজীবির সমিতির সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল বারী, সিনিয়র আইনজীবী জেলা পরিষদের সাবেক প্রশাসক এডভোকেট আবু বক্কর সিদ্দিক, এ্যাডভোকেট আবুল খায়ের, এ্যাডভোকেট ওয়াদুর রহমান রাজন সহ অনেকে। এসময় জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট গোলাম হাফিজসহ অন্যান্য আইনজীবীরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, ইতিপূর্বে পঞ্চগড় জেলা জজ আদালতে যে কয়েকটি সার্কুলার হয়েছে প্রত্যেকটিতে পঞ্চগড়ের লোকদের চাকুরি না দিয়ে বহিরাগতদের নিয়োগ দেয়া হয়েছে। বিশেষ করে ব্রাম্মনবাড়িয়া জেলার লোকদের নিয়োগ দেয়া হয়েছে। পঞ্চগড়ের লোকদের মেধা থাকা সত্বেও তাদের কে পরীক্ষায় পাশ না করিয়ে ফেল দেখানো হয়। আর নিয়োগ কমিটির সদস্যরা অনিয়ম করে তাদের এলাকার লোকদের প্রাধান্য দিয়ে পরীক্ষায় টাশ করিয়ে দিয়ে তাদের কে নিয়োগ দেয়া হয়।
আমরা জেনেছি এবারও পঞ্চগড় জেলা জজ আদালতে নিয়োগ বিজ্ঞাপন দেয়া হবে এবারও তাদের কে নিয়োগ দেয়া হবে।  পঞ্চগড় জেলা জজ আদালতে পঞ্চগড় জেলার স্থানীয়দের নিয়োগ দেয়ার জন্য জোর দাবী জানান। তারা এই দাবী মানা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন