Home » উপজেলা পরিষদ নির্বাচন: ঠাকুরগাঁও ও রানীশংকৈল উপজেলায় বৈধ প্রার্থী ২৪জন

উপজেলা পরিষদ নির্বাচন: ঠাকুরগাঁও ও রানীশংকৈল উপজেলায় বৈধ প্রার্থী ২৪জন

by নিউজ ডেস্ক

ফিরোজ আমিন সরকার ॥ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে রংপুর বিভাগের ঠাকুরগাঁও সদর ও রানীশংকৈল উপজেলা নির্বাচন আগামী ২১ মে অনুষ্ঠিত হবে। গত মঙ্গলবার মনোনয়ন দাখিলকৃত প্রার্থীদের যাচাইবাছাই শেষে রিটার্নিং অফিসার ২৪জন বৈধ প্রার্থীর নাম প্রকাশ করেছেন।
এর মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৪জন, ভাইসচেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং রানীশংকৈল উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন, ভাইসচেয়ারম্যান পদে ৬জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থীর মনোনয়ন বৈধ বলে ঘোষণা করেছেন।
তারা হলেন: চেয়ারম্যান পদে- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ঠাকুরগাঁও সদর উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, সাবেক ছাত্র নেতা কামরুল হাসান খোকন এবং রওশনুল হক তুষার।
ভাইসচেয়ারম্যান পদে-বর্তমান ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, গোলাম মোস্তফা, জাহাঙ্গীর আলম।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তামান মহিলা ভাইস চেয়ারম্যান মাসহুরা বেগম সরকার, প্রিয়া আগরওয়ালা, হালিমা খাতুন ও হুসনেয়ারা হক।
রানীশংকৈল উপজেলায় চেয়ারম্যান পদে আহম্মদ হোসেন বিপ্লব, আব্দুল কাদের ও সইদুল হক। ভাইস চেয়ারম্যান পদে প্রশান্ত কুমার বসাক, সোহেল রানা, বাবর আলী, রমজান আলী, হজরত ্আলী ও শ্রী দিগেন্দ্র নাথ রায়। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা ইয়াসমিন, মাহফুজা বেগম, শেফালী বেগম, সারমিন আক্তার।
জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল হাসান বলেন, এই ধাপের নির্বাচনের প্রস্তুতি চলছে। সুষ্ঠু অবাধ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রয়োজনীয় কার্যক্রম পরিচালিত হচ্ছে।
মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২ মে। প্রচার শেষে আগামী ২১ মে হবে ভোটগ্রহণ।

 

You may also like