Home » ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন কর্মকান্ডের বিষয়ে প্রতিবেদন

ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন কর্মকান্ডের বিষয়ে প্রতিবেদন

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার ॥ ঠাকুরগাঁও জেলা পুলিশের উল্লেখ্যযোগ্য বিভিন্ন কর্মকান্ড বিষয়ে প্রেস রিলিজ প্রকাশ করা হয়। মঙ্গলবার ঠাকুরগাঁও জেলা পুলিশের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিবেদন প্রকাশ করা হয়।
প্রেস রিলিজের মাধ্যমে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, জেলা পুলিশের পক্ষ থেকে মঙ্গলবার ২৪ ঘন্টায় ২৭০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ৬ বোতল ফেনসিডিল, ১শ গ্রাম গাঁজা উদ্ধারসহ মোট ৪ জন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়। এছাড়াও জেলার সকল থানা পুলিশ কর্তৃক ২৪টি ওয়ারেন্ট নিস্পত্তি করা হয়।
জেলার আইন শৃংখলা রক্ষার্থে গত সোমবার উল্লেখিত অভিযান পরিচালনা করে জেলা পুলিশ। এর মধ্যে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে জগন্নাথপুর ইউনিয়নের সিংগিয়া সরকারপাড়া গ্রামের জনৈক মো: মানিক মিয়ার বাড়ির পাশে থেকে ২০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার করে। এ সময় ওই গ্রামের মো: আব্দুল হান্নানের ছেলে মো: আব্দুল মালেক (২৫) কে গ্রেফতার করা হয়।
সদর উপজেলার রুহিয়া থানা পুলিশ মাদক বিরোধী অভিযানে থানার ঘনিবিষ্টপুর আবেদপাড়া গ্রামের জনৈক মো: আব্দুস সত্তার (৩০) এর মুদির দোকানের সামনে থেকে ১শ গ্রাম শুকনো গাঁজা উদ্ধার করে। এ সময় ওই গ্রামের মো: রফিকুল ইসলামের ছেলে মো: নুরজামান আরাফাত ওরফে টুকলু (২৬) কে গ্রেফতার করে। একই থানার কুজিশহর ভাঙ্গা কোয়ার্টার এর পাশ থেকে ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। এ সময় বোধগাঁও মাদ্রাসাপাড়া গ্রামের মো: হামিরুল ইসলামের ছেলে মো: সোহরাব হোসেন (২৩) কে গ্রেফতার করা হয়।
অপরদিকে পীরগঞ্জ থানা পুলিশের অভিযানে ভোমরাদহ ইউনিয়নের সেনুয়া কামাত পাড়া গ্রামে ২৫০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় ওই গ্রামের মৃত বুধু মোহাম্মদের ছেলে মো: আব্দুল মালেক (২৫) কে গ্রেফতার করা হয়।
এছাড়াও গত ২৪ ঘন্টায় সদর থানায় ১৪টি, পীরগঞ্জ থানায় ১টি, বালিয়াডাঙ্গী থানায় ৩টি, রানীশংকৈল থানায় ১টি, হরিপুর থানায় ২টি, রুহিয়া থানায় ১টি ও ভুল্লী থানায় ০২ জন সহ মোট ২৪টি ওয়ারেন্ট নিস্পত্তি করা হয়। অপরাধ দমন ও শান্তি শৃংখলা রক্ষা এবং মাদক নির্মুলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর রয়েছে বলে জানান পুলিশ সুপার।

You may also like