Home » ভূমিদস্যু ও চাঁদাবাজদের কঠোরভাবে দমন করা হবে – রমেশ চন্দ্র সেন

ভূমিদস্যু ও চাঁদাবাজদের কঠোরভাবে দমন করা হবে – রমেশ চন্দ্র সেন

by নিউজ ডেস্ক

শাকিল আহমেদ,  ঠাকুরগাঁও : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। এখানে কোন ধরনের ভূমিদস্যুতা থাকবে না, কোন ধরনের চাঁদাবাজি থাকবে না। ভূমিদস্যু ও চাঁদাবাজদের কঠোরভাবে দমন করা হবে। সেই সাথে এদের রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বৃহস্পতিবার (১৩ জুন) ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, ভূমিদস্যু ও চাঁদাবাজরা যতই ক্ষমতাসীন হোক না কেন তাদের কোন ছাড় দেওয়া হবে না।  আমরা চাই এই আসনের মানুষ শান্তিতে জীবনযাপন করবে এটি আমি চাই। অতএব এখানে কেন ধরনের অপকর্মকে ঠাঁই দেওয়া হবে না।

তিনি বলেন, যেখানে আইনশৃঙ্খলা অবনতির ঘটনা আপনাদের চোখে পরবে তাৎক্ষণিক সেটি পুলিশকে জানাবেন। আমাদের পুলিশ বাহিনী তরিৎ গতিতে প্রয়োজনীর ব্যবস্থা গ্রহণ করবে। আমরা সোচ্চার রয়েছি। অতএব আপনাদের ভয় পাওয়ার কিচ্ছু নেই।

রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁও সদর আসনকে স্মার্ট হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছি। ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয় হচ্ছে এটি আপনাদের জানা। শুধু বিশ্ববিদ্যালয় নয় এখানে আরও বড় বড় প্রজেক্ট বাস্তবায়ন হবে। এতে করে আমি মনে করি ঠাকুরগাঁও সদর আসনে বেকারত্ব দূর হবে এবং মানুষের কর্মসংস্থান নিশ্চিত হবে।

আসুন সকলে মিলে ঠাকুরগাঁও-১ আসনকে স্মার্ট হিসেবে গড়ে তোলার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করি বলে মন্তব্য করেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকারের সভাপতিত্বে আইনশৃঙ্খলা কমিটির সভায় বক্তব্য দেন, সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মো. বেলায়েত হোসেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী,  জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সদর উপজেলার তিন থানার ওসি, সদর উপজেলার ২২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদর উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন