Home » পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্ত:কলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্ত:কলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

by নিউজ ডেস্ক
বিশেষ প্রতিনিধি পঞ্চগড়
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট রবিবার থেকে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে শুরু হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এ টুর্ণামেন্টের আয়োজন করে।
বিকালে রঙিন বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম। এর আগে জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা, সিভিল সার্জন ডা. মোস্তফা জামান চৌধুরী, পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ দেলওয়ার হোসেন প্রধান বক্তব্য দেন। অনুষ্ঠানে সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালক অনিরুদ্ধ কুমার রায়, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আক্তারুজ্জামান, পঞ্চগড় টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন ঢালী, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা সায়খুল ইসলাম, আমলাহার ডিগ্রী কলেজের অধ্যক্ষ জ্যোতিষ চন্দ্র রায়, জগদল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবু তালেব মানিকসহ গণমাধ্যমকর্মী ও ফুটবলপ্রেমী দর্শকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা ক্রীড়া অফিসার গৌতম কুমার সরকার।
উদ্বোধনী খেলায় সদরের জগদল ডিগ্রী কলেজ ৩-০ গোলে আমলাহার ডিগ্রী কলেজকে হারিয়ে জয়লাভ করে।
টুর্নামেন্টে মোট নয়টি কলেজ অংশ নিচ্ছে। জেলা পর্যায়ে বিজয়ী ও রানারআপ দল বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ গ্রহণের সুযোগ পাবে।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন