Home » টানা ৪র্থ দিন ঠাকুরগাঁওয়ে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

টানা ৪র্থ দিন ঠাকুরগাঁওয়ে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

by নিউজ ডেস্ক

লোকায়ন রিপোর্ট : ঠাকুরগাঁও টানা চতুর্থ দিনের মতো দুই দফা দাবিতে পল্লী বিদ্যুতের কর্মকর্তা ও কর্মচারীরা কর্মবিরতি পালন করছে। ফলে ভোগান্তিতে পড়ছেন দূরদূরান্ত থেকে আসা সেবা গ্রহীতারা।
বৃহস্পতিবার সকাল থেকে ঠাকুরগাঁও জগন্নাথপুরে ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির প্রধান কার্যালয় দিনব্যাপী এই কর্ম বিরতি পালন করে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীরা।
এ সময় বক্তারা বলেন, পল্লী বিদ্যুৎতায়ন বোর্ডে একই পদে ভিন্ন সার্ভিস কোড বাতিল করতে হবে ও নিম্নমানের মালামাল সরবরাহ বন্ধ করতে হবে। এই দাবি আদায়ের না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য এই কর্ম বিরতি চালিয়ে যাবেন বলে জানায় ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীরা।
বক্তার আরো বলেন, গ্রাহকদের নিরবিচ্ছিন্ন সেবা দিতে পল্লী বিদ্যুতের কর্মচারীরা সচেষ্ট থাকলেও নিম্নমানের সামগ্রীর কারণে গ্রাহকদের কাছে হয়রানির শিকার হতে হয় লাইনম্যান কাম মেসেঞ্জার ও লাইন শ্রমিকদের। জীবনের ঝুঁকি নিয়ে কাজ করলেও বোনাস, পেনশন, অবসর ভাতা কিছুই পায়না তারা, দীর্ঘদিন কাজ করার পরের চাকুরি স্থায়ী হয় না, সমস্যায় পরে একদিন ছুটি কাটলে বেতন পাওয়া যায় না।
কর্মবিরতিকে জেলার সকল অফিসের ৫৭৮ জন কর্মকর্তা-কর্মচারী অংশ গ্রহণ করেন।
এর আগে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্ম কর্মচারিরা কর্মবিরতি পালন করলে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আশ^াসে কর্মে যোগদান করেন সমিতির কর্মকর্তা কর্মচারিরা।
দাবী আদায় না হওয়া পর্যন্ত কর্মবিরতি চালিয়ে যাবেন বলে জানিয়েছেন ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীরা।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন