Home » ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের সাথে সুধীজনদের মতবিনিময়

ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের সাথে সুধীজনদের মতবিনিময়

by নিউজ ডেস্ক
শহর সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ে নবাগত জেলা প্রশাসক ইশরাত ফারজানার সাথে সুধীজনদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক ইশরাত ফারজানা’র সভাপতিত্বে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরদার মোস্তফা শাহিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সোলেমান আলী সহ জেলার বিভিন্ন প্রাক্তন শিক্ষক, বিভিন্ন দলের রাজনৈতিক ব্যক্তিত্ব, জেলা আইনজীবী সমিতি ,চেম্বার অফ কমার্স, সাংস্কৃতিক সংগঠনের সহ বিভিন্ন সংগঠনের সুধীজন ও জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় ভূমিদস্যু, মাদক, চাঁদাবাজি, যানজট নিরসন, সরকারি বিভিন্ন দফতরের অনিয়ম, পৌর শহরের রাস্তা, বর্জ্য ব্যবস্থাপনা, চিকিৎসার ও স্বাস্থ্য, কৃষি ক্ষেত্রের উন্নয়ন ও বিভিন্ন সমস্যা তুলে ধরে এসব সমাধানের জন্য অনুরোধ জানান উপস্থিত সুধীজনরা।

এসময় জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ইশরাত ফারজানা সকলের সহযোগিতা কামনা করে, উল্লেখিত বিষয় গুলোর বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে বলেন, আমাদের ছাত্র জনতা তাদের জীবনে দিয়ে যে বিষয়টি দেখিয়ে দিয়েছে। তাই পিছনে ফিরে তাকানোর কোন সুযোগ নেই। আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। আর সামনে এগিয়ে যেতে হলে আমরা যারা সায়িত্বশাসিতসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করি তাদের দায়বদ্ধতা সব থেকে বেশি। এছাড়াও সামাজি সাংস্কৃতিক, রাজনৈতকি ব্যক্তিবর্গ যারা আছেন আপনাদেরও দায়িত্ব আছে সবাইকে একসাথে নিয়ে শান্তি ও সম্প্রতীর বন্ধনে আবদ্ধ করে এই দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার। তাই তিনি এবিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

You may also like