Home » শিক্ষা সুপারভাইজারদের বার্ষিক সমন্বয় সভা ২০২৪ অনুষ্ঠিত 

শিক্ষা সুপারভাইজারদের বার্ষিক সমন্বয় সভা ২০২৪ অনুষ্ঠিত 

by নিউজ ডেস্ক
শিক্ষা সুপারভাইজারদের বার্ষিক সমন্বয় সভা ২০২৪ অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ে গতকাল সোমবার (২১ অক্টোবর) আশার উদ্যোগে শিক্ষা সুপারভাইজারদের বার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সভাটি ঠাকুরগাঁওয়ের দ্যা রয়েল লাউঞ্জে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি  মোঃ জসীম আহমেদ বলেন, “শিক্ষা উন্নয়নের মূল ভিত্তি হলো সঠিক দিকনির্দেশনা এবং শিক্ষা সুপারভাইজররা সেই দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করছেন। তাদের সমন্বিত প্রচেষ্টায় শিক্ষার মান আরো উন্নত হবে।”
বিশেষ অতিথি  মোঃ আজাদুল হক বলেন, “প্রতিটি শিক্ষার্থীকে তাদের শিক্ষার অধিকার নিশ্চিত করতে হবে। আমাদের দায়িত্ব হলো সঠিকভাবে তাদের শিক্ষার পরিবেশ তৈরি করা এবং এই কাজে সুপারভাইজররা অসাধারণ ভূমিকা রাখছেন।”
সভাপতি  মোঃ আনারুল কাদির বলেন, “আশা সবসময় শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছে এবং এই ধরনের সভার মাধ্যমে আমাদের পরিকল্পনা ও লক্ষ্যগুলি সুনির্দিষ্টভাবে নির্ধারণ করা সম্ভব। আমরা চাই প্রত্যেক শিশু তাদের সম্ভাবনাকে পূর্ণ করতে পারে।”
আশার শিক্ষা সুপারভাইজাররা এই গুরুত্বপূর্ণ সমন্বয় সভায় অংশ নেন। বক্তারা তাদের বক্তব্যে শিক্ষার মান উন্নয়নে প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন এবং একসঙ্গে কাজ করার আহ্বান জানান।
উল্লেখ্য, সারাদেশে আশা শিক্ষা কর্মসূচি’ মোট ১ হাজার ৫০ টি ব্রাঞ্চে ১ হাজার ৫০ জন শিক্ষা সুপারভাইজার ও ১৫ হাজার ৬১২ জন শিক্ষা সেবিকা নিয়ে কাজ করছে। এছাড়াও ৬৪ জেলায় তাদের ৬৪ টি মাধ্যমিক স্কুলে ৬ষ্ঠ-৮ম শ্রেণির কার্যক্রম পরিচালনা করছে। ২০১১ সালে সুবিধাবঞ্চিত শিশুদের ঝরে পড়া রোধে শুরু হওয়া এই শিক্ষা কার্যক্রম অব্যাহত রয়েছে।

You may also like